sweetkiss profile photo zachpett profile photo christinas71 profile photo sofiakurrd1 profile photo thewolfsbaneblooms profile photo dennis profile photo katerinax2 profile photo mojessy profile photo saeed profile photo soulmate profile photo rhondamak profile photo karls profile photo nur191 profile photo annamoxl profile photo jeongyunseong profile photo
chinasre

# রৌদ্রোজ্জ্বল দক্ষিণ ইতালিতে পুগলিয়া কোথায়?

chinasre From China


যখন ইতালিতে করার সেরা জিনিসগুলির কথা আসে, তখন ইতালীয়রা এর সাদা বালির সৈকত, গোপন কভ, পরিষ্কার সমুদ্র এবং অদ্ভুত স্থাপত্যের জন্য পুগলিয়ায় যাওয়ার পরামর্শ দেয়। দেশের এই কম ভ্রমণকারী দক্ষিণ-পূর্বাঞ্চলীয় অঞ্চলটি বিস্ময়কর জলপাই তেল এবং চকচকে ঐতিহাসিক শহরগুলির জন্যও বিখ্যাত।

আপনি বিশ্বের অনেক সুন্দর শহরের তালিকায় লেকেকে খুঁজে পাবেন না, তবে একটি অনাবিষ্কৃত গুণ যা এটিকে এত কমনীয় করে তোলে তার একটি অংশ। স্নেহপূর্ণভাবে 'দক্ষিণের ফ্লোরেন্স' নামে পরিচিত, এটি অবশ্যই অন্বেষণ করার মতো। অথবা একটি ভাল যান এবং Lecce স্থানীয়দের সাথে একটি গাইডেড হাঁটা সফর করুন।
কোথায় থাকবেন

শহুরে থাকার জন্য: আপনি যদি এই মনোরম অঞ্চলের আরও শহুরে অভিজ্ঞতা চান, বারিতে পালাজো ক্যালো বেছে নিন। দেশে থাকার জন্য: গ্যালিপোলির পালাজো মস্কো ইন-এ বিশ্রাম নিয়ে উপকূল থেকে তার অসাধারণ অভ্যন্তর পর্যন্ত পুগলিয়া আবিষ্কার করুন। পরিবারের থাকার জন্য Or: Lecce-এর Casa dei Mercanti শহরের পুনরুদ্ধার করা টাউনহাউসগুলির মধ্যে একটিতে অনেকগুলি ভাল ডিজাইন করা অ্যাপার্টমেন্ট অফার করে৷ প্রতিটি অ্যাপার্টমেন্টে একটি পূর্ণ রান্নাঘর রয়েছে এবং প্রতিদিন পরিষ্কার করার ব্যবস্থা রয়েছে, এটি পরিবারের জন্য একটি ভাল পছন্দ করে তুলেছে৷ ঐতিহ্যের জন্য: Ostuni এর ঠিক বাইরে Masseria Il Frantoio , একটি ঐতিহ্যবাহী খামারবাড়ি যা জলপাই গাছ দিয়ে ঘেরা৷ এস্টেট পণ্য থেকে খাবার তৈরি করা হয় এবং রুম রেট স্থানীয় সমুদ্র সৈকতে বেশ কয়েকটি লিডোতে অ্যাক্সেস অন্তর্ভুক্ত করে। সৈকতের জন্য: গার্গানো উপদ্বীপের ভিয়েস্টে পুগলিয়ার সেরা কয়েকটি সৈকত রয়েছে। পুরানো শহর ভিয়েস্টের কেন্দ্রস্থলে হোটেল সেজিওতে থাকার জন্য আরও ভালভাবে যান এবং আপনি কেবল সমুদ্রের দৃশ্য সহ একটি পুল পাবেন না, হোটেলটির একটি ব্যক্তিগত সৈকত এবং নিজস্ব লেগুনও রয়েছে।


থেকে:https://www.roughguides.com/gallery/most-beautiful-places-in-italy/

#italy #traveltoitaly

like0
dislike0
Views19