zachpett profile photo jen12 profile photo beesknees profile photo christinas71 profile photo naidy profile photo angelamber profile photo blondy profile photo katerinax2 profile photo penpalslover profile photo letty85 profile photo ofosujustice profile photo nikki2hh profile photo aladdin profile photo nessie profile photo asailor profile photo
chinasre

# ইতালির সিঙ্ক টেরের গ্রাম কোথায় অবস্থিত?

chinasre From China


সিনকু টেরের কিংবদন্তি গ্রামগুলি
ইতালীয় রিভেরায় সিঙ্ক টেরে তৈরি করা পাঁচটি মাছ ধরার গ্রাম আবিষ্কার করুন। প্যাস্টেল ঘর, ছোট বন্দর এবং নাটকীয় সমুদ্রের দৃশ্যের মিশ্রণ, এই আইকনিক এলাকাটি ইতালির সবচেয়ে সুন্দর জায়গাগুলির মধ্যে একটি নয়, এটি সবচেয়ে বেশি ছবি তোলারও একটি।

যারা জানেন তারা সিনকু টেরের সরু, জনাকীর্ণ রাস্তায় গাড়ি চালানো এড়িয়ে চলেন। হাঁটা পছন্দের বিকল্প এবং আপনি প্রতিটি গ্রামের চারপাশে নেটওয়ার্কযুক্ত প্রাকৃতিক হাইকিং রুট পাবেন। বিকল্পভাবে, পর্যটকদের সম্পূর্ণভাবে এড়িয়ে চলুন এবং সিঙ্ক টেরে উপকূলে একটি সূর্যাস্তের নৌকা ভ্রমণ বুক করুন।

শান্ত বিলাসের জন্য কোথায় থাকবেন: কম বিলাসিতা হল একটি সিঙ্ক টেরে স্বাক্ষর, তাই মানরোলার লা টরেটা লজে থাকার সাথে এর কিছু উপভোগ করুন।

সমুদ্রের দৃশ্যের জন্য: বিকল্পভাবে সমুদ্র সম্পর্কে আপনার ভ্রমণ করুন এবং Riomaggiore-এর হোটেল ডু জেমেলি-তে একটি ভিউ সহ একটি রুম বুক করুন।

আনন্দদায়ক থাকার জন্য: হোটেল পোর্টো রোকা হল মন্টেরোসোতে থাকার জায়গা, যদি আপনি বাজেটে না থাকেন। এটি গ্রামের শীর্ষ হোটেল এবং সৈকত এবং পাহাড় উভয়ই উপেক্ষা করে, অত্যাশ্চর্য দৃশ্য সহ সুন্দরভাবে সজ্জিত কক্ষগুলি অফার করে এবং একটি চমত্কার ইনফিনিটি পুলও রয়েছে৷

পারিবারিক থাকার জন্য: Riomaggiore-এর La Scogliera দুটি সুসজ্জিত অ্যাপার্টমেন্ট অফার করে এবং জলের ধারে এবং ট্রেন স্টেশনের কাছাকাছি বসে। পরিবারের জন্য একটি ভাল পছন্দ, অ্যাপার্টমেন্টগুলি সমুদ্রের মুখোমুখি এবং স্থানীয় ক্লিফের দৃশ্য রয়েছে যা গ্রীষ্মকালে ডুবুরিদের কাছে জনপ্রিয়।


থেকে:https://www.roughguides.com/gallery/most-beautiful-places-in-italy/

#italy #traveltoitaly

like0
dislike0
Views21