beesknees profile photo harriesa profile photo innamn profile photo celina12ddf profile photo sofiakurrd1 profile photo diana43 profile photo thewolfsbaneblooms profile photo sibanda profile photo muhammed profile photo bonu profile photo hadirasolifar profile photo annamoxl profile photo almajmut profile photo lilly450 profile photo jeongyunseong profile photo
chinasre

# থাইল্যান্ডের খাও ইয়াই ন্যাশনাল পার্কে কীভাবে বন্য হাতি দেখতে পাবেন?

chinasre From China


খাও ইয়াই ন্যাশনাল পার্ক

খাও ইয়াই ন্যাশনাল পার্ক মধ্য থাইল্যান্ডের 2,000 বর্গ কিলোমিটারের বেশি বন ও তৃণভূমি জুড়ে রয়েছে। দীর্ঘস্থায়ী প্রকৃতি সংরক্ষণের মধ্য দিয়ে 50 কিলোমিটারেরও বেশি হাইকিং এবং বাইকিং ট্রেইল বাতাস করে, এবং এর অনেক জলপ্রপাতের মধ্যে রয়েছে 150 মিটার লম্বা Haew Narok এবং 20 মিটার লম্বা Haew Suwat, ড্যানি বয়েলের চলচ্চিত্র 'দ্য বিচ'-এ অমর হয়ে আছে। পার্কটি বিভিন্ন বন্যপ্রাণী যেমন ভালুক, গিবন, হাতি এবং হর্নবিলকে আশ্রয় দেয়।


থাইল্যান্ডে হাতি পূজনীয়, এবং রাজকীয় প্রাসাদ এবং অনেক মন্দির সহ আপনি যেখানেই যান সেখানে তাদের মূর্তি এবং চিত্রগুলি দেখা যায়। চূড়ান্ত অভিজ্ঞতার জন্য, যাইহোক, কিছুই তাদের প্রাকৃতিক পরিবেশে হাতি দেখার সুযোগকে হারাতে পারে না-এবং খাও ইয়াই জাতীয় উদ্যান এটি করার একটি দুর্দান্ত সুযোগ প্রদান করে।

এখানে, আপনি নদীর কাছে ঘোরাফেরা করা হাতি, শিকারের বহিরাগত পাখি, বানর এবং পার্কটিকে বাড়ি বলে ডাকা প্রচুর অন্যান্য গ্রীষ্মমন্ডলীয় প্রাণীর মধ্যে ছুটে যাবেন। পার্কটিতে অনেক জলপ্রপাত রয়েছে, যার মধ্যে রয়েছে 150 মিটার লম্বা হাইউ নারোক এবং আরও বিখ্যাত হাই সুওয়াট, যা লিওনার্দো ডিক্যাপ্রিওর চলচ্চিত্র, দ্য বিচ-এ প্রদর্শিত হয়েছিল।

যদি একদিনের থাকার ব্যবস্থাই যথেষ্ট না হয় তবে পার্কে ক্যাম্প করা এবং প্রাচীরের ল্যান্ডস্কেপের উপর সূর্যোদয় দেখার জন্য যথেষ্ট তাড়াতাড়ি উঠে যাওয়া সম্ভব।


থেকে:https://www.planetware.com/tourist-attractions/thailand-tha.htm

#thailand

like0
dislike0
Views20