sana888 profile photo innamn profile photo christinas71 profile photo sibanda profile photo mojessy profile photo desserieecute profile photo c4107 profile photo soulmate profile photo rhondamak profile photo julia profile photo bonu profile photo nikki2hh profile photo saraxx7 profile photo aladdin profile photo jeongyunseong profile photo
chinasre

# ইতালির আইকনিক দ্বীপ ক্যাপ্রি কোথায় অবস্থিত?

chinasre From China


আইকনিক ক্যাপ্রি ইতালির অন্যতম সুন্দর জায়গা এবং দেশের সবচেয়ে বিখ্যাত ভূমধ্যসাগরীয় দ্বীপগুলির মধ্যে একটি। একসময় সম্রাট টাইবেরিয়াসের প্রিয়, আজ এর প্রাচীন স্মৃতিস্তম্ভ, সুন্দর শহর এবং সমুদ্র সৈকতের মিশ্রণ প্রতি গ্রীষ্মে এখানে আসা সেলিব্রিটিদের দলে অনুরূপ আবেগকে অনুপ্রাণিত করে।

কিন্তু যে আপনি পরিদর্শন বন্ধ করা যাক না. পরিবেশকে ভিজিয়ে নিতে ক্যাপ্রি টাউনের চারপাশে ঘোরাঘুরি দিয়ে শুরু করুন, তারপর দ্বীপের গ্র্যান্ড রোমান ভিলা ঘুরে দেখুন। এবং ইউরোপের সবচেয়ে আশ্চর্যজনক প্রাকৃতিক ঘটনা দেখতে একটি ব্লু গ্রোটো ক্রুজে আনাকাপ্রির একটি ট্রিপ মিস
করবেন না । সমুদ্র দেখার জন্য কোথায় থাকবেন


: আপনি যদি দর্শনীয় ভূমধ্যসাগরীয় দৃশ্য এবং টেরেস এবং বারান্দা সহ কক্ষ চান তবে ঐতিহাসিক ক্যাপ্রি টিবেরিও প্রাসাদে থাকুন।

শান্তিপূর্ণ থাকার জন্য: ক্যাপ্রি টাউন এবং ব্লু গ্রোটো থেকে কয়েক মিনিটের মধ্যে সুন্দর বাগান এবং সমুদ্রের দৃশ্যের জন্য শান্তিপূর্ণ ভিলা সিলিয়া বেছে নিন।

আনন্দদায়ক থাকার জন্য: জে কে প্লেস ক্যাপ্রি হল দ্বীপের সবচেয়ে জমকালো হোটেল। মেরিনা গ্র্যান্ডকে উপেক্ষা করে একটি ক্লিফটপে সেট করুন, এটি চমকপ্রদ দৃশ্য, একটি দুর্দান্ত রেস্তোরাঁ, চটকদার কক্ষ এবং উচ্চ মূল্যের সাথে আসে।

বাজেটে থাকার জন্য: ক্যাপ্রি শহরের হোটেল লা টোস্কায় আরও বাস্তবসম্মত বাজেট পাওয়া যায়। এই সুন্দর হোয়াইটওয়াশ করা বাড়িটি একটি শান্ত গলিতে বসে আছে এবং এর বেশ কয়েকটি এন-সুইট ডাবল রুমে সমুদ্রের দৃশ্য রয়েছে। ফারাগ্লিওনি উপেক্ষা করে মিষ্টি ছোট্ট বারান্দায় প্রাতঃরাশ একটি হাইলাইট।

আইকনিক থাকার জন্য: আনাকাপ্রির ভিলা ইভা দ্বীপে প্রায় কাল্ট স্ট্যাটাস রয়েছে। হালকা এবং প্রশস্ত কক্ষের জন্য এখানে থাকুন, পৃথকভাবে ডিজাইন করা এবং পাতাযুক্ত, সবুজ হোটেল বাগানের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। আরেকটি খুব প্রিয় বৈশিষ্ট্য হল গ্র্যান্ড পিয়ানো আকৃতির সুইমিং পুল।


থেকে:https://www.roughguides.com/gallery/most-beautiful-places-in-italy/

#italy #traveltoitaly

like0
dislike0
Views19