ahmadtaheri54 profile photo zachpett profile photo mbai22 profile photo celina12ddf profile photo naidy profile photo sofiakurrd1 profile photo sibanda profile photo maryagricola00 profile photo desserieecute profile photo letty85 profile photo saeed profile photo karls profile photo jemii profile photo nessie profile photo asailor profile photo
chinasre

# আমার কলম পালকে কি প্রশ্ন করা উচিত?

chinasre From China


আপনি যদি আপনার পেনপাল বন্ধু হিসাবে একজন ব্যক্তির সাথে লিখতে বা কথা বলতে চান। একটি আকর্ষণীয় কথোপকথন শুরু করার জন্য আপনাকে কিছু ভাল প্রশ্ন জানতে হবে। অনেক প্রশ্ন আছে আপনি আপনার পেনপালকে জিজ্ঞাসা করতে পারেন। এটা আপনার ব্যক্তিত্ব এবং আপনার penpal উপর নির্ভর করে. আপনার প্রথমে খুব বেশি ব্যক্তিগত বা অসভ্য প্রশ্ন করা উচিত নয়।
একটি আকর্ষণীয় কথোপকথন শুরু করার জন্য কিছু সাধারণ প্রশ্ন আছে। আপনি যত বেশি কথা বলবেন এবং একে অপরকে জানেন, আপনি আরও বেশি বন্ধুত্বপূর্ণ প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন।

আপনার বন্ধুদের জিজ্ঞাসা করার জন্য কিছু প্রশ্ন:- আপনি কি বিড়াল বা কুকুর পছন্দ করেন?- আপনার প্রিয় ফিল্ম কোনটি?- আপনার প্রিয় স্পোর্টস টিম কোনটি?- আপনার প্রিয় মিউজিক জেনার কোনটি?- আপনার প্রিয় ইউটিউবার কে?- আপনি কি এখানে যেতে পছন্দ করেন? সিনেমা?- আপনি কি থিয়েটার পছন্দ করেন?- আপনার বাবা-মা সম্পর্কে বলুন?- আপনার প্রথম কাজ কী ছিল?- আপনি কি সম্পর্কের মধ্যে আছেন?- আপনি কি বড়দিন উদযাপন করেন?- আপনি কীভাবে বড়দিন উদযাপন করেন?- আপনি সাঁতার কাটতে পারেন?


#penpal #penpals #penpal Questions

like0
dislike0
Views20