sana888 profile photo sweetkiss profile photo tatiana24 profile photo innamn profile photo naidy profile photo veraedmund profile photo thewolfsbaneblooms profile photo maryagricola00 profile photo cookiescott profile photo muhammed profile photo letty85 profile photo saeed profile photo rhondamak profile photo adjoateye profile photo lilly450 profile photo
chinasre

# Geek মেয়ে Penpals কি?

chinasre From China


এখানে গীক গার্ল পেনপাল এবং এটি কীভাবে কাজ করে সে সম্পর্কে কিছু তথ্য রয়েছে:

ইন্টারন্যাশনাল গিক গার্ল পেন পালস ক্লাব, যা IGGPPC নামেও পরিচিত, বিশ্বব্যাপী গীকি বন্ধুদের একটি গ্রুপ। 2013 সালের মার্চ মাসে প্রতিষ্ঠিত, ক্লাবটি ডিজাইন করা হয়েছিল নিরর্থক সম্প্রদায়কে একত্রিত করার জন্য সমস্ত কিছুর মধ্যে শেয়ার করা আগ্রহ, স্টেশনারির প্রতি ভালবাসা এবং বন্ধু তৈরিতে আগ্রহের মাধ্যমে।

প্রতি মাসে, আমরা তাদের নিখুঁত মিল খুঁজে পেতে তাদের 'শীর্ষ 5 গিক লাভস' ব্যবহার করে সারা বিশ্ব থেকে তাদের নির্দোষ আত্মার সঙ্গীদের সাথে শত শত উঁকিঝুঁকির পেয়ার করি। এখন পর্যন্ত, আমরা 30,000+ খুব খুশি পেন বন্ধুদের পেয়ার করেছি। আমরা জেনে গর্বিত যে আমাদের অনেক কলম বন্ধু IGGPPC-এর মাধ্যমে আজীবন বন্ধুত্ব খুঁজে পেয়েছে, এবং কেউ কেউ একে অপরের সাথে দেখা করার জন্য বিদেশ ভ্রমণ করেছে!

সেই প্রথম পেন পাল রেজিস্ট্রেশনের পর থেকে, আমরা একটি বৃহৎ এবং স্বাগত জানাই সম্প্রদায়ে পরিণত হয়েছি, এবং প্রতি আগস্টে আমাদের জনপ্রিয় IGGPPCamp-এর মতো বার্ষিক ইভেন্টগুলি হোস্ট করে থাকি, যা বিশ্বব্যাপী সংযোগ গড়ে তুলতে সাহায্য করে এবং প্রতিদিনের চাপ থেকে মুক্তি দেয় বিট মজার সৃজনশীলতা।

আমাদের ক্লাব সব বয়সের এবং ব্যাকগ্রাউন্ডের গীকদেরকে একত্র করেছে যাতে তাদের প্রথাগত এবং অপ্রথাগত উপায়ে সংযোগ স্থাপন করতে সাহায্য করে। আমরা ইতিবাচকতা এবং বন্ধুত্ব ছড়িয়ে দিতে এবং অনলাইন এবং অফলাইনে একটি প্রেমময় সম্প্রদায় গড়ে তুলতে পেরে গর্বিত৷

আমাদের সাথে যোগ দিন, এবং বিশ্বব্যাপী গীকদের মধ্যে বন্ধুত্ব তৈরি করতে সাহায্য করুন৷ আমরা যা বিশ্বাস করি৷

আমরা বিশ্বাস করি যে সমস্ত গীক সমান তৈরি করা হয়েছে। আমরা এখানে লোকেদের পরীক্ষা করি না বা আপনি যোগদানের জন্য "যথেষ্ট বুদ্ধিমান" তা নিশ্চিত করার জন্য আপনাকে কোনো ধরনের পরীক্ষা দিতে বাধ্য করি না। আমরা আপনাকে ভালবাসি - আপনি যেমন আছেন - এবং আমরা আপনাকে নিজেকে ভালবাসতে এবং নিজেকেও হতে উত্সাহিত করতে চাই! (আমাদের পৃষ্ঠাটি দেখুন কে একজন 'গীক গার্ল'? আরও তথ্যের জন্য!)

আপনি যে বিষয়ে চিন্তা করেন বা আপনি এটি সম্পর্কে কতটা বুদ্ধিমান হন না কেন, সবাইকে স্বাগতম। আমরা ইতিবাচকতায় বিশ্বাসী, জ্ঞানের শক্তিতে, সু-গোলাকার মানুষ হিসেবে বেড়ে উঠতে, বিশ্বকে একটি ভালো জায়গা করে, সকলের কাছে গ্রহণযোগ্য এবং সর্বোপরি বন্ধুত্বে। আমাদের ম্যানিফেস্টো আপনার জন্য এটিকে আরও ভালভাবে বানান করতে পারে। সংক্ষেপে, আমরা আনন্দিত যে আপনি এখানে আছেন!


ওয়েবসাইটের ঠিকানা:https://geekgirlpenpals.com/


#penpal #penpals #geekpenpal #geekgirlpenpal #geekpenpals #geekgirlpenpals

like0
dislike0
Views20