sana888 profile photo ahmadtaheri54 profile photo sweetkiss profile photo carmen profile photo kimo profile photo maryagricola00 profile photo desserieecute profile photo penpalslover profile photo letty85 profile photo rhondamak profile photo bonu profile photo nur191 profile photo 6cupsoftea profile photo lilly450 profile photo nikki2hh profile photo
chinasre

# ফ্রান্সের সবচেয়ে সুন্দর সৈকত কোথায়?

chinasre From China


উত্তর ফ্রান্সের সেরা সমুদ্র সৈকত

চক ক্লিফ, সার্ফারদের জন্য রোমাঞ্চকর ঢেউ এবং পরিবার-বান্ধব আশ্রয়স্থল উত্তর ফ্রান্সের সেরা সৈকতগুলির বৈশিষ্ট্য। মনোমুগ্ধকর সমুদ্রতীরবর্তী রিসর্টগুলিতে আনন্দ করুন এবং ইতিহাসে ভারাক্রান্ত উপকূলীয় শহরগুলি আবিষ্কার করুন।

1.ETRETAT BEACH, Normandy সমুদ্র সৈকত নরম্যান্ডি, ফ্রান্সে একটি উপকূলরেখা রয়েছে যা 600 কিলোমিটারেরও বেশি বিস্তৃত। ইট্রেটাটের অনুপ্রেরণাদায়ক ল্যান্ডস্কেপগুলিতে সাদা চক ক্লিফগুলি প্রাধান্য পেয়েছে, যা ইমপ্রেশনিস্ট চিত্রশিল্পীদের দ্বারা বিখ্যাতভাবে ক্যানভাসে ক্যাপচার করা হয়েছে। প্যারিস থেকে মাত্র দুই ঘন্টার ড্রাইভে, এই সুন্দর সমুদ্রতীরবর্তী শহরটি শহর থেকে সপ্তাহান্তে পালানোর একটি প্রিয়।

আপনার অভ্যন্তরীণ শিল্পীকে অনুপ্রাণিত করুন এবং পোর্টে ডি'আভাল আর্চের মতো মনোরম শিলা গঠনের ছবি তুলুন। পাহাড়ের উপরে, Jardins d'Etretat হল একটি ল্যান্ডস্কেপিং বিস্ময় যেখানে আর্টওয়ার্কগুলি সোপানযুক্ত বাগান এবং সমুদ্রের দৃশ্যের সাথে একত্রিত হয়। পাহাড়ের মাঝখানে অবস্থিত, Étretat সমুদ্র সৈকতে পান্না জলের ধারে একটি সুন্দর প্রমোনেড রয়েছে, যা সাঁতার-পরবর্তী ভোজের জন্য একটি সুন্দর পরিবেশ তৈরি করে।


2.DEAUVILLE BEACH, NORMANDY রঙিন ছাতা দেউভিলের নরম, সোনালি বালি সাজায়, যেটি নরম্যান্ডির সেরা সৈকতগুলির মধ্যে একটি। প্রমোনেড বরাবর, অভিনেতা এবং পরিচালকদের নামানুসারে সৈকত কেবিনগুলি আমেরিকান ফিল্ম ফেস্টিভ্যাল সহ রিসর্টের তারকা-খচিত ইভেন্টগুলিকে প্রতিফলিত করে ৷ চটকদার আবেদনের সাথে মিলিত হতে, আশেপাশে গ্র্যান্ড ওল্ড-ওয়ার্ল্ড হোটেল, গ্যালারি, চটকদার বুটিক এবং মার্জিত গল্ফ কোর্স উপভোগ করার জন্য অপেক্ষা করুন৷

পোলো ডিউভিলে একটি বড় খবর এবং এখানে প্রথম ম্যাচটি 1880 সালে খেলা হয়েছিল। বিশ্বের শীর্ষস্থানীয় কিছু খেলোয়াড়দের অন্তর্ভুক্ত একটি মৌসুমের জন্য ডেউভিল ইন্টারন্যাশনাল পোলো ক্লাবে যান। সমুদ্র সৈকতে একটি মজার দিন এবং ডেউভিল ইয়ট ক্লাবে বিশ্রাম নেওয়ার পরে, রাজকীয় ক্যাসিনো ব্যারিয়ের ডি ডেউভিলে একটি রাতের জন্য গ্ল্যাম আপ করুন৷


3. PLAGE DE BOUTROUILLES, BRITTANY বন্য টিলা এবং শিলা গঠনের অত্যাশ্চর্য প্রাকৃতিক দৃশ্যের জন্য, আপনার সৈকত বিরতি নিন Plage de Boutrouilles এর তীরে। কেরলুয়ানের উপকূলীয় অঞ্চলের সম্মুখে, উজ্জ্বল সাদা বালির সাথে ইরিডিসেন্ট সাগরের বৈপরীত্য দেখা যায় যখন আপনি দৃশ্যটি বিন্দু বিন্দু বিশাল গ্রানাইট বোল্ডারের মধ্যে হাঁটছেন।

সমুদ্র সৈকত বন্য দিকে হাঁটার পরে, Kerlouan এর গ্রামীণ আনন্দ অন্বেষণ করুন. মেমেহামের গ্রামটিতে বালুকাময় তৃণভূমির মধ্যে 17 শতকের কোস্টগার্ডের কুটির এবং কারুশিল্পের দোকান রয়েছে। বিচিত্র জেলেদের বাড়িগুলি বিচিত্র, খড়ের ছাদের চেয়ে উঁচু পাথরের মধ্যে অবস্থিত।


4.POINTE DE SAINT-HERNOT, BRITTANYThe Crozon Peninsula তে লুকানো কভ এবং রুগ্ন দৃশ্য রয়েছে যা ব্রিটানির সেরা কিছু সমুদ্র সৈকতকে তুলে ধরে। Pointe de Saint-Hernot-এ বালির অত্যাশ্চর্য প্রসারিত এলাকা ঘিরে থাকা খরখরে ক্লিফ এবং পাইন গাছগুলি অন্বেষণ করতে সমুদ্রতীরবর্তী শহর মরগাটে বসতি স্থাপন করুন। উপদ্বীপের সবচেয়ে দক্ষিণে অবস্থিত Cap de la Chèvre-এর চারপাশে একটি উপকূলীয় পথ ঘুরিয়ে দিয়ে এটি একটি হাইকারের স্বর্গ।

সামুদ্রিক গুহা অন্বেষণ করতে একটি কায়াক চড়ে বা ফটোজেনিক উপকূলরেখার দৃশ্যের জন্য একটি নৌকা ভ্রমণ করুন। মাত্র একটি ছোট ড্রাইভ দূরে, আপনি Crozon শহর এবং Camaret এর মনোরম বন্দর পাবেন। বালি থেকে আরও দুঃসাহসিক কাজ অপেক্ষা করছে, যেখানে পর্বত বাইক চালানোর পথ এবং রক-ক্লাইম্বিংয়ের সুযোগ প্রচুর।


5.PLAGE DE L'ILE SAINT-NICOLAS, Brittany ফিনিস্টারের উপকূলের শহরগুলি থেকে গ্লেনান দ্বীপপুঞ্জ এবং ফ্রান্সের সবচেয়ে সুন্দর কিছু সমুদ্র সৈকতে ফেরি নিন। সেন্ট নিকোলাস হল প্রধান দ্বীপ এবং একটি প্রকৃতির রিজার্ভ যা এই অঞ্চলের টকটকে সাদা ফুল, গ্লেনান নার্সিসাসের জন্য বিখ্যাত। এখানে বিল্ডিংয়ের একটি সুন্দর অনুপস্থিতি রয়েছে, যেখানে কেবল ক্যাফে এবং একটি বিখ্যাত ডাইভিং স্কুল রয়েছে।

Plage de l'Île Saint-Nicolas-এর ঝলমলে সাদা বালির উপর অলস হয়ে যান এবং ফিরোজা সমুদ্রে সাঁতার কাটুন যা সৈকত প্রেমীরা ক্যারিবিয়ানের সাথে তুলনা করে। কাছাকাছি, জনবসতিহীন দ্বীপগুলি আবিষ্কার করতে একটি নৌকা ভ্রমণ করুন এবং ভাটার সময় বালির স্ট্রিপ জুড়ে ব্যানানেকের উদ্দেশ্যে হাঁটুন। গ্লেনান দ্বীপপুঞ্জ বসন্ত এবং গ্রীষ্মের ঋতুতে অ্যাক্সেসযোগ্য, তাই আপনার ভ্রমণের ব্যবস্থা করার আগে তারিখগুলি পরীক্ষা করে দেখুন।


6.PLAGE DES GRANDS SABLES, Brittanyআপনি যদি ফ্রান্সে রোমান্টিক সমুদ্র সৈকত গন্তব্য খুঁজছেন, তাহলে ব্রিটানির দ্বিতীয় বৃহত্তম দ্বীপে ভ্রমণের পরিকল্পনা করুন। গ্রোইক্সে ইউরোপের একমাত্র উত্তল সৈকত, প্লেজ দেস গ্র্যান্ডস সাবলসের বাড়ি। সূক্ষ্ম সাদা বালির একটি বিশাল প্রসারণ স্বচ্ছ সমুদ্রের মধ্যে প্রবেশ করে এবং দ্বীপের সবচেয়ে বিখ্যাত সৈকত হওয়া সত্ত্বেও, এটি একটি বন্য আবেদন ধরে রাখে।

লরিয়েন্ট থেকে পোর্ট টুডি, প্রধান শহর পর্যন্ত ফেরি ধরুন। তারপরে, প্রাচীন স্থানগুলি, উঁচু উঁচু পাহাড় এবং লুকানো খাদের দৃশ্যগুলি আবিষ্কার করতে প্রায় 40 কিলোমিটার পথ জুড়ে সাইকেল চালানোর জন্য একটি বাইক ভাড়া করুন৷ দ্বীপের ইতিহাস, বন্যপ্রাণী এবং দৈনন্দিন জীবন সম্পর্কে জানতে ইকো মিউজিয়ামে যান।


7. PLAGE DU DONNANT, BRITTANY Belle-Ile-en-Mer এর সুন্দর দ্বীপে অবস্থিত, প্ল্যাজ ডু ডোনান্ট ফ্রান্সের বিখ্যাত সার্ফ সৈকতগুলির মধ্যে একটি এবং এটি বালির আস্তরণে সুরম্য ক্লিফ দ্বারা সমর্থিত। এটি Sauzon থেকে একটি ছোট ড্রাইভ, প্যাস্টেল রঙের জেলেদের বাড়ি এবং সরু গলি দিয়ে ভরা একটি বন্দর শহর অলস বিকেলে ঘুরে বেড়ানোর জন্য।

এখানে, 19 শতকের এই সার্ডাইন-ফিশিং সেন্টারে, একটি জমজমাট মেরিনা কারিগরের দোকান এবং রেস্তোরাঁর সাথে একটি মনোমুগ্ধকর ছুটির পরিবেশ তৈরি করে। Poulains বাতিঘর দেখুন, যা 1867 সালে নির্মিত হয়েছিল এবং একটি শিল্প প্রদর্শনী রয়েছে। কাছাকাছি, আপনি প্রাক্তন হলিডে হোম এবং অদ্ভুত অভিনেত্রী সারাহ বার্নহার্ডের জাদুঘর পাবেন।


থেকে:https://www.lelongweekend.com/best-beaches-france/

#france #beach

like0
dislike0
Views36