sweetkiss profile photo beesknees profile photo christinas71 profile photo angelamber profile photo thewolfsbaneblooms profile photo muhammed profile photo c4107 profile photo saeed profile photo karls profile photo nur191 profile photo suzyyy profile photo adjoateye profile photo lilly450 profile photo jeongyunseong profile photo nessie profile photo
chinasre

# কিভাবে আপনি একটি Penpal নিজেকে পরিচয় করিয়ে দেবেন?

chinasre From China


আপনি যদি একটি পেন pals ওয়েবসাইট ব্যবহার করেন যেমন citymity.com বা interpals বা penpalworld বা পেন pals খুঁজতে অন্যান্য অ্যাপ্লিকেশন। আপনি আপনার ব্যবহারকারীদের প্রোফাইল ফটো চেক করতে পারেন এবং দেখতে পারেন তারা কি আগ্রহী।
আপনার আগ্রহী পেন প্যালের সাথে নিজেকে পরিচয় করিয়ে দিতে, তাদের প্রোফাইলে সাধারণ আকর্ষণীয় জিনিস খুঁজে বের করার চেষ্টা করুন এবং এই সাধারণ বিষয়গুলির সাথে তাদের সাথে কথা বলা শুরু করুন। আপনি উদাহরণ স্বরূপ আপনার নাম, দেশ এবং আপনার চাকরি দিয়ে আপনার পরিচয় দিতে পারেন এবং তাদের বলতে পারেন কেন আপনি তাদের সাথে যোগাযোগ করেছেন এবং কেন আপনি তার সাথে বা তার সাথে পেনপাল হতে আগ্রহী। বড় বা খুব ছোট বার্তা। অনেক পেনপাল শুধু বলে:

হাই, হ্যালো বা কেমন আছেন? .

এটি ভাল মনে হতে পারে কিন্তু একটি বাস্তব কথোপকথন শুরু করা সত্যিই আকর্ষণীয় নয়। প্রথম বার্তাটি খুবই গুরুত্বপূর্ণ এবং আপনার মৌলিক ব্যক্তিত্বের পরিচয় দেবে। সুতরাং আপনার কলম বন্ধু হওয়ার জন্য ব্যবহারকারীর উপর সর্বোত্তম প্রভাব ফেলতে যতটা সম্ভব ভাল ভাবেন এবং লিখুন।

#penpal #penpals #introducepenpal #introducepenpal #penfriend #penfriends

like0
dislike0
Views17