sweetkiss profile photo tatiana24 profile photo kimo profile photo sibanda profile photo dollygirl profile photo desserieecute profile photo julia profile photo bonu profile photo suzyyy profile photo annamoxl profile photo almajmut profile photo lilly450 profile photo saraxx7 profile photo jeongyunseong profile photo nessie profile photo
chinasre

# পেন পাল মানে কি?

chinasre From China


পেন পাল (বা পেনপ্যাল, পেন-পাল, পেনফ্রেন্ড বা পেন ফ্রেন্ড) এমন ব্যক্তিরা যারা নিয়মিত একে অপরকে লেখেন, বিশেষ করে পোস্টাল মেইলের মাধ্যমে। পেন বন্ধুরা সাধারণত অপরিচিত ব্যক্তি যাদের সম্পর্ক প্রাথমিকভাবে, এমনকি এককভাবে তাদের চিঠি বিনিময়ের উপর ভিত্তি করে।
এটি ছিল পেন পাল বন্ধুদের ঐতিহ্যগত সংজ্ঞা৷ কিন্তু সাম্প্রতিক বছরগুলিতে পেনপ্যালিংয়ের একটি নতুন উপায় রয়েছে৷ আপনি অনলাইন ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশনগুলিতে আপনার পেনপাল বন্ধুকে খুঁজে পেতে পারেন। আপনি অবস্থান, লিঙ্গ বা বয়স অনুসারে আপনার বন্ধুদের অনুসন্ধান করতে পারেন এবং আপনার সাথে মিলে যাওয়া সেরা পেনপ্যালগুলি খুঁজে পেতে পারেন এবং তাদের সাথে কথা বলা উপভোগ করেন৷ পেন বন্ধুরা সাধারণত ভাষা বিনিময় করে এবং সংস্কৃতি এবং তাদের আগ্রহের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলে৷ আপনার এক বা একাধিক পেনপাল থাকতে পারে৷ আপনার পেনপাল ছেলে বা মেয়ে হতে পারে এবং এটি আপনার উপর নির্ভর করে আপনি কাকে আপনার বন্ধু হতে আগ্রহী।

#penpal #penpals #penpalfriends #languageexchange

like0
dislike0
Views15