sofiakurrd1 profile photo blondy profile photo dennis profile photo katerinax2 profile photo dollygirl profile photo mojessy profile photo desserieecute profile photo c4107 profile photo soulmate profile photo pettyledis profile photo karls profile photo annamoxl profile photo lilly450 profile photo saraxx7 profile photo nessie profile photo
chinasre

# দুবাইয়ের ওয়াল্ডর্ফ অ্যাস্টোরিয়া পাম জুমেরাহ কোথায়?

chinasre From China


Waldorf Astoria নামটি বিলাসের সমার্থক, এবং ব্র্যান্ডের পাম জুমেইরাহ সম্পত্তি হতাশ করে না। হোটেলের সমুদ্র সৈকত এবং পুল ডে পাসও দুর্দান্ত মূল্য দিতে পারে, শুধুমাত্র 200 মিটার সমুদ্র সৈকত এবং দুটি পুল নয়, একটি বহিরঙ্গন জ্যাকুজি, একটি শিশু পুল এবং কোকো'স কিডস ক্লাবে এক ঘন্টার অ্যাক্সেস - তিন বছর বয়সী শিশুদের জন্য একটি তত্ত্বাবধানে থাকা ক্লাব। 12, মা এবং বাবার জন্য সমুদ্র সৈকতে শান্তিতে বিশ্রাম নেওয়ার সুযোগ দেওয়া।

Waldorf Astoria সম্পর্কে এত বিশেষ কি?
ওয়াল্ডর্ফ অ্যাস্টোরিয়া বৈশ্বিক নজিরগুলির একটি তালিকা সেট করেছে: প্রথম হোটেল যেখানে প্রতিটি তলায় বিদ্যুৎ রয়েছে, প্রথম যেটিতে স্যুট বাথ রয়েছে এবং 24-ঘন্টা রুম পরিষেবা অফার করা প্রথম। The Towers-এ যাওয়া প্রতিটি রুম সার্ভিস অর্ডারের শীর্ষে একটি গোলাপ।

Waldorf Astoria-এ একটি রাতের দাম কত? "এটি বছরের সময় এবং সপ্তাহের দিনের উপর নির্ভর করে প্রতি রাতে $2,000 থেকে $10,000 পর্যন্ত হতে পারে।" মজার ঘটনা: "এখানে 80 বছরেরও বেশি মজার তথ্য রয়েছে! যদি আমাকে কয়েকটি নাম বলতে হয়...ওয়াল্ডর্ফ হল আমেরিকান প্রধান খাবার যেমন এগস বেনেডিক্ট এবং অবশ্যই, ওয়াল্ডর্ফ সালাদ এর জন্মস্থান।


#dubai #uae #Waldorf #Jumeirah

like0
dislike0
Views20