sweetkiss profile photo mbai22 profile photo celina12ddf profile photo kimo profile photo leyzta32 profile photo blondy profile photo maryagricola00 profile photo dollygirl profile photo cookiescott profile photo muhammed profile photo saeed profile photo nur191 profile photo lilly450 profile photo saraxx7 profile photo jemii profile photo
chinasre

# ইতালীয়দের সাথে পেনপাল বন্ধু তৈরি করা কি সহজ?

chinasre From China


অবশ্যই স্থানীয়দের সাথে মানিয়ে নেওয়ার চেষ্টা করার চেয়ে আপনার মতো একই পরিস্থিতিতে অন্যান্য প্রবাসীদের সাথে সংযোগ করা অনেক সহজ। সাধারণভাবে, ইতালীয় সংস্কৃতি অন্যদের তুলনায় আরো বন্ধ এক। যাইহোক, ইতালীয় পেনপাল বন্ধু করার চেষ্টা করার সময় অসুবিধা হতে পারে, এটি অবশ্যই সম্ভব!

ইতালিতে, বন্ধুত্ব কোন রসিকতা নয়। যখন দুজন মানুষ বন্ধু হয়, তারা একে অপরের সাথে কথা বলার চেষ্টা করে – ফোনে – সপ্তাহে বেশ কয়েকবার, টেক্সট এবং ইমেলের মাধ্যমে যোগাযোগ রাখে এবং অবশ্যই, যতবার তারা একে অপরকে ব্যক্তিগতভাবে দেখার পরিকল্পনা করে। করতে পারা. তাই আপনার ইতালীয় পেনপাল বন্ধুর সাথে আরও বেশি করে যোগাযোগ রাখুন।

ইতালীয় পেন পাল পুরুষদের সাথে ডেটিং করার সর্বোত্তম উপায়, যদি আপনি পদার্থের সাথে কিছু খুঁজছেন, চেষ্টা করা এবং লোকেদের সাথে দেখা করা পুরানো দিনের উপায়। Meetup এবং Couchsurfing এর মত সাইটে প্রচুর ইভেন্ট হোস্ট করা হয়। একটি সামাজিক অনুষ্ঠান বা ভাষা বিনিময়ের দিকে যান এবং দেখুন আপনি কার সাথে দেখা করতে পারেন।

পেনপাল বন্ধু বা বন্ধুদের খুঁজে বের করার জন্য আপনি একটি ইতালীয় ছেলে বা মেয়ে খুঁজে পেতে আপনার সুযোগ চেষ্টা করতে পারেন যে অন্য শহর বা দেশ থেকে বন্ধু পেতে ইচ্ছুক।

#ইটালিয়ান #পেনপাল #পেনপাল #ইটালিয়ানপেনপাল

like0
dislike0
Views18